আমাদের কথা

0000sorolpath 2013-2a

(মূল ওয়েবসাইট অনিবার্যকারণ বশত বন্ধ আছে, ওয়ার্ডপ্রেস সাইট এর সাথে থাকুন)

সমস্ত প্রশংসা আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলার, আমরা তাঁর প্রশংসা করি এবং আমরা তাঁর কাছে সাহায্য চাই এবং তাঁর কাছে ক্ষমা চাই এবং তাঁরই কাছে তওবা করি। তাঁরই কাছে আমাদের নফসের অমঙ্গল এবং মন্দ আমল হতে আশ্রয় চাচ্ছি।আল্লাহ তাআলা যাকে হিদায়েত দান করেন কেউ তাকে পথ ভ্রষ্ট করতে পারে না আর যাকে গোমরাহ করেন তাকে কেউ হিদায়াত দিতে পারে না। আমি সাক্ষ্য দিচ্ছি যে, আল্লাহ ছাড়া কোন ইলাহ নেই। তিনি একক। তাঁর কোন শরীক নেই। আমি আরো সাক্ষ্য দিচ্ছি যে, মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম তাঁর বান্দা ও রাসূল। আল্লাহ সুবহানাহু তা’আলা তাঁর শেষ এবং চুড়ান্ত রাসূল মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম, তাঁর পরিবার এবং তাঁর অনুসারীদের প্রতি শান্তি ও রহমত বষর্ণ করুন। আমিন!

মহান আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা বলেছেনঃ “যে আল্লাহর দিকে দাওয়াত দেয়, সৎ কর্ম করে এবং বলে, আমি একজন আজ্ঞাবহ, তার কথা অপেক্ষা উত্তম কথা আর কার?” (আল কুরআন ৪১:৩৩)

‘সরল পথ’ একটি অব্যবসায়িক অনলাইন ভিত্তিক দাওয়াহ প্রতিষ্ঠান, পরিপূর্ণ জীবন বিধান ইসলামের প্রচার ও প্রসারের লক্ষ্যে ‘সরল পথ’ নিয়মিত প্রবন্ধ, বই এবং অডিও-ভিডিও লেকচার প্রকাশ ও প্রচার করে থাকে।’সরলপথ’ কোন বিশেষ মতাবলম্বী, দল বা সংগঠনের সাথে সংশ্লিষ্ট নয়। বরং এর কার্যক্রম সম্পূর্ণভাবে সৃষ্টিকর্তা আল্লাহর সন্তুষ্টি। চরমপন্থা অবলম্বন বা চরম উদাসীনতা প্রদর্শন-এর কোন একদিকে প্রণোদিত না হয়ে আমরা মধ্যমপন্থা অবলম্বনে বিশ্বাসী। এই উম্মাহর প্রথম প্রজন্মের পথের উপর আমরা দৃঢ়প্রতিষ্ঠ থাকতে চাই।

আমাদের প্রকাশনা শেয়ার করুন: মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন।

“কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা” (সহীহ্ মুসলিম: ২৬৭৪) আপনার পরিবার ও বন্ধুদের সাথে ‘সরল পথ’কে সংযুক্ত করুন। উৎস উল্লেখপূর্বক মূল বিষয়বস্তুর পরিবর্তন না করে আমাদের যেকোন প্রবন্ধ, বই কিংবা অডিও-ভিডিও লেকচার প্রচার ও প্রসার করতে পারেন।

আমাদের অন্যান্য প্রকাশনা

  • ওয়েবসাইট | sorolpath.com [temporarily down]
  • আমাদের ব্লগ | sorolpath.wordpress.com
  • ইউটিউব | youtube.com/user/sorolpath

আমাদের সাথে কাজ করুন  : স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে আপনিও অংশ নিতে পারেন ‘সরল পথ’ এর সাথে। আগ্রহীগণ অনুবাদক ও মুদ্রাক্ষরিক হিসেবে কাজ করতে যোগাযোগ করুন এই ঠিকানায় :// translator@sorolpath.com//আপনার যদি কোন ধরণের অনুসন্ধান, প্রতিক্রিয়া, সহায়তা, মন্তব্য, পরামর্শ ,মতামত বা অভিযোগ থেকে থাকে কিংবা কোন পেজে প্রবেশ করতে সমস্যার সম্মুখীন হন, কোন ভাঙ্গা লিঙ্ক পান (যদিও তা এড়িয়ে চলার জন্য সর্বতভাবে চেষ্টা করা হয়েছে)এবং আপনার যদি সরলপথ ডট কম সংক্রান্ত যে কোন সাহায্যের প্রয়োজন হয়,তবে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

———————————————————————————————————

বিঃদ্রঃ আমরা এই ওয়েবসাইট থেকে কোন প্রকার ফাতাওয়া প্রদান করি না। আপনার যে কোন ইসলামিক প্রশ্ন/ফাতাওার জন্য ভিজিট করুনwww.IslamQA.com

ওয়েবসাইট ব্যাবহারের জন্য প্রয়োজনীয় সফটওয়্যার

PDF ফাইল ওপেন করার জন্য – Adobe Reader

ভিডিও লেকচার দেখার জন্য – VLC Media Player

বড় size এর ফাইল ডাউনলোড করার জন্য –  Orbit Downloader   অথবা   FlashGet

বাংলা unicode লেখার জন্য – Avro Keyboard

Youtube ভিডিও ডাউনলোড করার জন্য – KeepVid.com

Zip ফাইল ওপেন করার জন্য – Win Rar

————————————————————————————————————–

4 Responses to আমাদের কথা

  1. T.R.Nayan বলেছেন:

    Assalamu alaikum. Ami akjon MOBILE PHONE user. Sorolpath-ar notun thikana “sorolpath.com”a chobi(image) beshi thakar karone mobile phone theke jete(log-in korte) somoy+taka beshi pryozon hoi. “sorolpath.com”ar kono mobile page/site thakle doya kore janaben.
    Thanks

    • সরলপথ বলেছেন:

      walaikum salam .
      সরল পথের মূল ওয়েবসাইট থেকে বেশি ছবি থাকায় মোবাইলে লোড হতে সময় ও টাকা বেশি লাগছে,
      আমরা বিষয়টি বিবেচনা করছি

      তবে আপনার জন্যে একটা সমাধান হতে পারে আপনি মোবাইলে image load -disable/off করে দেখতে পারেন।

      ধন্যবাদ

  2. Delowar Hossain Kibria বলেছেন:

    ভাই আমি আপনাদের এখান থেকে কিছু আমার ব্লগে শেয়ার করব।দয়া করে অনুমতি দেন এবং আমার সাথে ফেইসবুকে বন্ধুত্ত করুন,
    http://www.facebook.com/kulsum.kibria

    • সরলপথ বলেছেন:

      আস-সালামু আলাইকুম ভাই,
      আমাদের সাথে যোগাযোগ করার জন্য শুকরিয়া।
      আমাদের যে কোন লেখাই শেয়ার করতে পারেন
      শর্ত হচ্ছে মূল বিষয়বস্তুর কোন বিকৃতি বা পরিবর্তন করতে পারবেন না এবং অন্যান্য পাঠকদের কাছে আমাদের পোঁছে যাবার সুযোগ করে দিতে অনুগ্রহ করে লেখাটির সূত্র উল্লেখ করে দিতে পারেন।
      আল্লাহ আমাদের সকল ভালো কাজ গ্রহণ করুন এবং পথভ্রষ্টতা ও মন্দ কাজ থেকে হেফাযত করুন। আমিন

এখানে আপনার মন্তব্য রেখে যান